OrdinaryITPostAd

বাচ্চাদের জন্য ভিন্ন রকম ইসলামিক গিফট আইটেম/ বাচ্চাদের ইসলামিক উপহার

 ভূমিকাঃ

বাবা মায়েরা সহ বড়রা অনেকেই বাচ্চাদের উপহার দেয়া নিয়ে অনেক সময় চিন্তায় পরেন , বিশেষ করে ইসলামিক চিন্তাধারার মানুষ তো বাচ্চার জন্য উপহার কিনতে চাইলে বা কাউকে তার বাচ্চার জন্য গিফট করতে চাইলে চিন্তায় পরতে হয় যে কি উপহার দেব।

আবার এক সাথে অনেক গুলো আইটেম প্যাকেজ হিসেবেও খুব একটা পাওয়া যায়না যেটা বাচ্চাদের জন্য ভালো হবে। আর কার্টুন ছাড়া বাচ্চাদের আইটেম পাওয়া তো ভীষণ রকমের কঠিন হয়ে উঠেছে।

এসব সমস্যা থেকে এবার সমাধান পাবেন ইনশা আল্লাহ এই উপহার প্যাকেজ টির মাধ্যমে।

বর্তমান সময়ে বাচ্চাদের নিয়ে পারিবারিক প্রেক্ষাপটঃ

 আমরা মুসলিম। মুসলিম হয়েও কি আমরা আমাদের সন্তানদেরকে। মুসলিমদের জিনিসের সাথে পরিচয় করিয়ে দিতে পারছি।

 বাচ্চারা বাবা-মার যা দেখবে  সেটাই সাধারণত করবে এটাই স্বাভাবিক। যুগের সাথে তাল মিলিয়ে রেখে বাচ্চারা বাবা মার হাতে বা বড়দের হাতে মোবাইল দেখে এবং মোবাইলের প্রতি আসক্ত হয়ে ওঠে, কিন্তু আমরা যারা নিজেরা নামাজ পড়ি বাচ্চারা যদি আমাদের নামাজ দেখে  নামাজের জন্য আগ্রহী হয় সেটা  কি ভালো নয়? বাচ্চারা বেয়াদবি না শিখে আদব শিখুক সেটা ধার্মিক, জেনারেল  সব বাবা মায়েরই কাম্য।

কিভাবে বাচ্চাকে আদব শেখাবেন কিভাবে নামাজের দিকে আগ্রহী করবেন সবকিছু যদি একসাথে পাওয়া যায় কেমন হবে বলুন তো?

আরো পড়ুনঃ ছেলে ও মেয়েদের বাছাইকরা  ইসলামিক নাম

চলুন দেখি কিভাবে  সব গুলো কাজ একজায়গায় করা সম্ভবঃ

ইসলামিক গিফট আইটেম/ বাচ্চাদের ইসলামিক উপহার


কি জিনিস সেটাঃ

অবশ্য সেটা অনেক সুখকর বিষয় যেমন আমরা যখন নামাজ পড়ি অনেক বাচ্চারাই আছে যখন বাবা-মার পাশে এসে কোন ওড়না বা গামছা বিছিয়ে নামাজের জন্য বসে এবং দেখে দেখে সেজদা দিতে চায়।

 কেমন হয় যদি তাদের জন্য একটা সুন্দর জায়নামাজ থাকে এবং তাদের জন্য নামাজ পড়তে কি কি দরকার হয় কি কি শিখতে হয় সবকিছু জন্য ওদের যদি আলাদা জিনিস থাকে তাহলে কি  সুন্দর হয় না বিষয়টা? বাচ্চারাও আনন্দের সাথে শিখতে চাইবে নিজেদের জিনিস দেখে।


আমরা বাসা বাড়িতে বড়দের জন্য ইসলামিক কাজে প্রয়োজনীয় জিনিষগুলো কিনে থাকি। কিন্তু যারা ছোট আছে তাদেরকে ছোটবেলা হতে এসব ইসলামিক জিনিষপত্রের সাথে পরিচয় করিয়ে দেই না। এজন্য আধুনিক যুগে অনেক বাচ্চারা দ্বীনের ব্যাসিক ধারণাটুকুও পায়না আর ধিরে ধিরে ইসলামের জ্ঞানের উপর থেকে চাহিদা হারিয়ে ফেলে। অথচ প্রত্যেক্টি মুসল্মানের জন্য ইসলামি জ্ঞান অর্জন করা ফরজ। 

এজন্য ৬৪ বিডি ডটকম এনেছে ব্যতিক্রমি একটি প্রোডাক্ট যা থেকে ইসলামিক জিনিষপত্রের সাথে বাচ্চাদের পরিচিত হওয়ার  রয়েছে এক অপূর্ব সুযোগ।

 আমাদের আদরের ছোট সোনামনিরা ছোট বেলা হতেই যেন জায়নামাজ, আতর, টুপি, হিজাব, মেসওয়াক,তাসবীহ এসব চিনতে পারে তাই এসব সহ রয়েছে ইসলামি শিক্ষার প্রথম হাতে খড়ির জন্য কায়দা, নামাজের বই, সারাদিন কিভাবে কাটাবে তার বই, কোরআন হতে নেওয়া গল্পের বই।  প্লে, নার্সারী, কেজি, ওয়ান যেখানেই পড়ুক না কেন তার জন্য রয়েছে ইরেজার, পেন্সিল, শার্পনার, একটি বলপেন, স্কেল সহ সুন্দর একটি বক্স। এটি একসাথে ইসলামী জিনিষপত্র ও লেখাপড়ার হাতে খড়ি হিসাবে প্রয়োজনীয় জিনিষপত্র। বাচ্চারা যখন জানবে এসব তাদের জন্য স্পেশাল ভাবে কেনা তখন এম্নিতেই এগুলো দেখা এসব থেকে শিক্ষা নিতে চাইবে।

 এছাড়ার সবচেয়ে বড় উপহারটি রয়েছে বাচ্চার বাবা-মার সাথে 24টি Parenting সেশন ও ই-বুক একদম সম্পূর্ণ ফ্রি-তে।

 যেখানে আলোচনা করা হয়েছে ছোটবেলা হতে বাচ্চার যত্ন, খেলায় খেলায় আদব ও আখলাক গড়ার ট্রিকস্, গল্পের ছলে লেখাপড়ায়মনোযোগী হওয়ার কার্যকরী পদ্ধতি সহ বিভিন্ন পরামর্শ।

আরো পড়ুনঃ হিজামা চিকিৎসার উপকারিতা

ইসলামিক গিফট আইটেম/ বাচ্চাদের ইসলামিক উপহার


কি কি থাকছে  আইটেমগুলো , নিচে লিস্ট দেওয়া হলো:

✨ একটি সুন্দর বক্সের মধ্যে : –
👉 Turkey তৈরী ছোটদের জায়নামাজ
👉 তাসবিহ
👉 টুপি
👉 হিজাব
👉 আতর
👉 মেসওয়াক
👉 আরবী শিক্ষার বই
👉 নামাজ শিক্ষার বই
👉 ২টি কুরআনের গল্পের বই
👉 সারাদিন কিভাবে কাটাবে সেটির উপর বই

✨ একটি প্লাস্টিক বক্সের মধ্যে :-
👉 পেনসিল
👉 কলম
👉 রাবার
👉 স্কেল
👉 ইরেজার

এগুলোর সাথে পিতা-মাতার জন্য থাকবে ২৪ টি প্যারেন্টিং সেশন ফ্রী । যেখানে একটা প্যারেন্টিং কোর্স করতে  কয়েক হাজার টাকা খরচ করতে হয়, সেখানে এতো সুন্দর একটা প্যাকেজ যা মূল্য ছাড়ে এখন পাচ্ছেন মাত্র ১৮০০ টাকায়। 

এটা পেতে এখনি যোগাযোগ করুন 

https://64bdponno.com/product/baby-islami-gift/?dawat=662 


কোথায় পাওয়া যাবেঃ

৬৪ বিডি ডটকম নিয়ে এসেছে তেমনই একটি পণ্য যেখানে একই  সাথে ছেলে এবং মেয়ে বাচ্চারা আনন্দের সাথে আদব সহ দ্বীন শিখবে। সাথে পিতা-মাতার জন্য থাকবে ২৪ টি প্যারেন্টিং সেশন।  যেখানে একটা প্যারেন্টিং কোর্স করতে  কয়েক হাজার টাকা খরচ করতে হয়, সেখানে এতো সুন্দর একটা প্যাকেজ যা মূল্য ছাড়ে এখন পাচ্ছেন মাত্র ১৮০০ টাকায়। 

এটা পেতে এখনি যোগাযোগ করুন 

https://64bdponno.com/product/baby-islami-gift/?dawat=662

উপসংহারঃ

বাচ্চাকে দ্বীনের জ্ঞান শিখান প্রতিটি বাবা মায়ের কর্তব্য। আসুন নিজে জ্ঞান অর্জন করি আর ভবিষ্যৎ প্রজন্মকে দ্বীন শিখতে উদ্বুদ্ধ করি।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪